ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের উদ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের উদ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

120

লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের উদ্যেগে ১৯ জুন ঐতিহ্য কনফারেন্স হল রুমে মাহে রমজানের শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা ও ইফতার মাহফিলে অনলাইন প্রেস কøাবের উপদেষ্টা অধ্যাপক সাংবাদিক ইলিয়াছের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া থানা পুলিশের পরিদর্শক জনাব শাহজাহান পিপিএমবার। লোহাগাড়া অনলাইন প্রেস কøাব সভাপতি সাংবাদিক কাইছার হামিদের সঞ্চালনায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মঞ্চ পাঠক ফোরামের আহবায়ক অধ্যক্ষ মফিজুর রহমান, বারআউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ও ঐতিহ্য টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ সরওয়ার কামাল, লোহাগাড়া শহর উন্নয়ন কমিটির সাবেক সহ সভাপতি আব্দুল জলিল মেম্বার, লোহাগাড়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া সদর ইউপি সদস্য আবুল কাসেম ও অধ্যক্ষ মোহাম্মদ হোসেন।

এই সময় উপস্তিত ছিলেন অনলাইন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল জনি, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন রাজীব, ঐহিত্য কম্পিউটার ইনিস্টিটিউটের ইন্সট্রাক্টর আনোয়ার হোসেন সরকার, সাংবাদিক সাইফুল্লাহ চৌধুরী, সাংবাদিক সাইফুল ইসলাম, ডাঃ ওমর ফারুখ, লোহাগাড়া বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক জাহেদুল ইসলাম, ইঞ্জিনিয়ার ইউছুফ, ব্যবসায়ী আবুল কালাম, ওসমান গণি রায়হান, সাংবাদিক সাইয়েদ নূর চৌধুরী, সাংবাদিক মাহমুদুল হক, ব্যাংকার মোজাহিদুল ইসলাম, যুব নেতা সাজ্জাদ হোসেন, শাহাব উদ্দিন, সানমার ক্রাপট এর পরিচালক মোঃ সেলিম উদ্দিন, হাজী ইউছুফ, কবি মোঃ সোলাইমান, কাইছার ইকবাল, এরশাদ হোসেন, এইচ এম, রাব্বী ও আলাউদ্দিন প্রমুখ।

উক্ত মাহে রমজানের শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে বক্তারা বলেন রমজান মাস হচ্ছে সিয়াম সাধনার মাস। এই মাসের ইবাদত হচ্ছে আল্লাতাআলার সন্তুষ্টি অর্জনের অন্যতম মাধ্যম। এ মাসেই ইবাদতের মাধ্যমে নৈতিক অবক্ষয় দুর হয়। ## প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*