ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার যুবক কেজুপাড়ার অরণ্যে খুন

লোহাগাড়ার যুবক কেজুপাড়ার অরণ্যে খুন

170

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পশ্চিম কলাউজানের যুবক গত ১৫ জুলাই গভীর রাতে বান্দরবান জেলার লামা উপজেলার কেজুপাড়ার গভীর অরণ্যে সন্ত্রাসীদের হাতে নিহত হয়েছেন। নিহত যুবক খোকন নাথ (৩৫) উপজেলার পূর্ব কলাউজানের সুধাংশু নাথের পুত্র খোকন নাথ। তিনি দু’সন্তানের জনক।

নিহতের পরিবার ১৬ জুলাই জানিয়েছেন, খোকন নাথের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। তাকে ধারালো অস্ত্রের আঘাতে নিহত করা এবং অন্ডকোষ কেটে নিয়েছে।

তারা আরো জানান, খোকন নাথ দীর্ঘদিন ধরে লোহাগাড়া সন্নিহিত কেজুপাড়া বাজারে মুদি দোকানে কর্মরত ছিলেন। মুদি দোকানদার আবুল কালামের বাকী বিক্রিত টাকা উঠানোর জন্য খোকন ঘটনারদিন সকালে লুলাইং বাজারে যান। সেখান থেকে টাকা নিয়ে ফিরে আসার পথে দুঃস্কৃতিকারীদের হামলার শিকার হন। দুঃস্কৃতিকারীরা নগদ টাকা-পয়সা ছিনতাই করে তার লাশ পাহাড়ের ঝিরিতে ফেলে রেখে যায়। সারাদিন খোঁজখবর না পেয়ে দোকানদার ও অন্যান্যরা রাতে তার লাশ উদ্ধার করে। পরবর্তীতে পরিবারে খবর দেয়া হয়।

এ ব্যাপারে লামা থানা পুলিশ একটি মামলা রুজু করে নিহত লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে পাঠিয়ে দেন। শেষে আজ সন্ধ্যায় তাকে পারিবারিক শ্বশানে সৎকার করা হয়।

তার বৃদ্ধ মাতা, সদ্য বিধবা স্ত্রী ও এতিম দু’শিশুর কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে যায়। এলাকাবাসীরা বলছেন খোকন একজন সৎ ছেলে ছিলেন। সহায় সম্বলহীন এই পরিবারের পুনবার্সনের জন্য দানশীল ও বিত্তবানদের সহায়তা কামনা করছেন এলাকাবাসী।

কেজুপাড়া সরই ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম ঘটনা সত্যতা স্বীকার বলছেন, খোকনের পরিবারকে যথাযথ সাহায্য সহযোগিতা গ্রহণের জন্য তিনি উদ্যোগ গ্রহণ করবেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি কিংবা লুন্ঠিত টাকা উদ্ধার হয়নি। বান্দরবানের পুলিশ সুপার ও স্থানীয় উর্ধতন পুলিশ কর্মকর্তাসহ ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*