ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার কৃতিসন্তান মাহি ‘এসিডবলইউএওয়াই’ সম্মেলনে যাচ্ছেন

লোহাগাড়ার কৃতিসন্তান মাহি ‘এসিডবলইউএওয়াই’ সম্মেলনে যাচ্ছেন

08

লোহাগাড়ার কৃতিসন্তান লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার প্রো-ভাইসচ্যাঞ্জেলর অফিসের স্পেশাল অফিসার পিএইচডি গবেষক মহিউদ্দিন মাহি আগামী ১৬ ডিসেম্বর মরক্কোতে অনুষ্ঠিতব্য ‘এসিডবলইউএওয়াই’ (ACWAY – A Common Word among the Youth) সম্মেলনে বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছে। আইএসইএসসিও (ISESCO), Right Start Foundation & Georgetown University সহ আরো কয়েকটি আন্তর্জাতিক সংগঠন এ সম্মেলন আয়োজন করেছেন।

আগামী ৮ ডিসেম্বর তিনি সম্মেলনের উদ্দেশ্যে মালয়েশিয়া থেকে মরক্কোর উদ্দেশ্যে যাত্রা করবেন। লোহাগাড়াবাসীর পক্ষ থেকে মহিউদ্দিন মাহিকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি সকলের দোয়াপ্রার্থী।

জানা যায়, এই সম্মেলনে সারা বিশ্ব থেকে মাত্র ১০০ জন মেধাবী ইয়ুথ লিডার অংশগ্রহণ করবেন। সেখানে তিনি (মাহি) স্পিকার হিসেবে দায়িত্ব পালন করবেন ও ইয়ুথ লিডারদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখবেন। এছাড়া তিনি মরক্কোর কয়েকটি বিশ্ববিদ্যালয়ের সাথে দ্বি-পক্ষীয় সম্পর্ক উন্নয়নের জন্য বৈঠক করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, মহিউদ্দিন মাহি বর্তমানে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ায় আন্তর্জাতিক বিষয়ক প্রো-ভিসি’র স্পেশাল অফিসার হিসেবে কৃতিত্বের সাথে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি “ইসলামের আলোকে আন্তর্জাতিক সম্পর্ক এবং কুটনীতি” বিষয়ে পিএইচডি গবেষণা করছেন। খবর প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*