ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় WOC’র উদ্যোগে বিশ্ব এতিম দিবস পালিত

লোহাগাড়ায় WOC’র উদ্যোগে বিশ্ব এতিম দিবস পালিত

02

এলনিউজ২৪ডটকম : No War No Hunger শ্লোগানকে সামনে রেখে লোহাগাড়ায় WOC’র উদ্যোগে আজ ২০ এপ্রিল দুপুরে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় বিশ্ব এতিম দিবস পালিত হয়েছে। স্থানীয় সংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর পরামর্শক্রমে WOC’র লোহাগাড়া উপজেলার প্রধান সমন্বয়ক সাইফুল হাকিম এ দিবস পালন করেন। লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় প্রায় ১০০ এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন WOC লোহাগাড়া উপজেলার প্রধান সমন্বয়ক সাইফুল হাকিম, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক তৌহিদুল হাসান ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, তৌহিদুল ইসলাম, মুজিবুর রহমান (বাবলু), এনামুল হক, শংকর, মুহাম্মদ জাহেদুল ইসলাম, মোঃ ফারুক ও ইফতি প্রমুখ।

এতে একাত্মতা প্রকাশ করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন।

WOC লোহাগাড়া উপজেলার প্রধান সমন্বয়ক বলেন, বাংলাদেশে এমন একটি আয়োজন হয়েছে যা পৃথিবী আমাদেরকে স্মরণ করবে। এ বছর ১শ টিরও বেশি দেশে আজ WORLD ORPHANS DAY পালিত হচ্ছে। আগামীতে লোহাগাড়ায় আরো বড় পরিসরে বিশ্ব WORLD ORPHANS DAY পালিত হবে ইন্শআল্লাহ। আসুন আমরা এতিম ও পথশিশুদের পাশে দাঁড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*