ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ৩ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা

লোহাগাড়ায় ৩ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জনের ঘোষণা

85

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৪ জুন অনুষ্ঠিত নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থী আনুষ্ঠানিকভাবে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। তারা হলেন যথাক্রমে চুনতির ধানের শীষের প্রার্থী নূর মোহাম্মদ শহিদুল্লাহ, পুটিবিলার মুন্সি ফরিদ উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আহমদ ও চরম্বার মেম্বার প্রার্থী মোহাম্মদ আলী।

চুনতির চেয়ারম্যান প্রার্থী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে রিটার্নিং অফিসার বরাবরে নির্বাচন বর্জন প্রসঙ্গে একটি দরখাস্ত পোষ্ট করেছেন। তিনি বলেছেন, সকাল ৮.১০ ঘটিকা হতে ২নং সেন্টার চুনতি আদর্শ হাফেজিয়া মাদ্রাসা সেন্টারে তার এজেন্টকে বের করে ক্ষমতাশীন দলের লোকজন নৌকা মার্কায় সিল দিয়ে ব্যালট বক্স ভর্তি করছে। এরপর চুনতি হাই স্কুল সেন্টার, আনসার ভিডিপি প্রাথমিক বিদ্যালয় সেন্টার, ডাক বাংলা সেন্টার, চাঁন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়, পানত্রিশা সরকারী রেজিঃ প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সমূহে শুধুমাত্র মেম্বারপ্রার্থীদের ব্যালট পেপার দিয়ে চালাচ্ছে। এছাড়াও আনসার ভিডিপি প্রাথমিক বিদ্যালয় সেন্টারে তিনি পরিদর্শনে গেলে নৌকা প্রতীকের প্রার্থীও ওখানে যায় এবং তার সামনেই তার সমস্ত এজেন্টদেরকে বুথ থেকে বের করে ব্যালট পেপারে সিল দিয়ে বক্স ভর্তি করে। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেও কোন সাড়া না পাওয়ায় দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মতে নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন বলে অভিযোগে প্রকাশ।

এছাড়াও পুটিবিলার ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মুন্সি ফরিদ আহমদও সকাল ১০টায় নির্বাচন বর্জন করেছেন বলে মুঠোফোনে নিশ্চিত করেছেন। তিনি জানান, বিভিন্ন কেন্দ্রে অনিয়মের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেও কোন সাড়া না পাওয়ায় দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মতে নির্বাচন বর্জন করেছি।

অপরদিকে, পুটিবিলার স্বতন্ত্র প্রার্থী ফরিদুল আলম নির্বাচন বর্জন করার খবর মুঠোফোনে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ৮নং ভোট কেন্দ্র পরিদর্শনে গেলে তার ব্যবহৃত গাড়ির উপর হামলা চালায়। এতে তার গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে যায়। তিনি আরো বলেন, ভোট কেন্দ্রে অনিয়মের ব্যাপারে প্রশাসনকে একাধিকবার বলার পরও প্রশাসনের কোন সাড়া না পাওয়ায় তিনি নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*