Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবক আহত

লোহাগাড়ায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবক আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে চলন্ত ট্রেনের সাথে সেলফি তুলতে গিয়ে মোহাম্মদ রাশেদ (২২) নামে এক যুবক গুরতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ খৈয়ারকুল এলাকায় এই ঘটনা ঘটে। আহত রাশেদ সাতকানিয়া উপজেলার উত্তর ঢেমশা ইউনিয়নের রিদুওয়ান চেয়ারম্যান বাড়ির মোহাম্মদ আবদুল্লাহর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজার থেকে ছেড়ে আসা ‘কক্সবাজার এক্সপ্রেসের’ সাথে সেফলি তোলার জন্য রেললাইনে দাঁড়ায় যুবক রাশেদ। এ সময় চলন্ত ট্রেনের দরজার হাতলের সাথে ধাক্কা লেগে মাথায় গুরতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রামের প্রেরণ করা হয়েছে।

আহতের মামা মোহাম্মদ ফারুক জানান, সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাতিয়ার পুল খলিফার পাড়ার বাড়ি থেকে ভাগিনা রাশেদকে সাথে নিয়ে লোহাগাড়া উপজেলা সদর বটতলী স্টেশনে যাচ্ছিলেন তারা। এ সময় ট্রেন আসতে দেখে ভাগিনা রেললাইনে যায়। রেলাইনের পাশে দাঁড়িয়ে চলন্ত ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য এইচ এম শারপু সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় আহত রাশেদ তার মায়ের সাথে নানা বাড়িতে থাকেন। রেললাইনের আশেপাশে চলন্ত ট্রেন চলাচল দেখতে এখনো উৎসুক জনতার ভিড় জমে। সুতরাং ট্রেন চলাচলের সময় সবাইকে রেললাইন থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দাঁড়ানোর পরামর্শ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!