ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় সন্ত্রাস, নৈরাজ্য ও গুপ্তহত্যার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন

লোহাগাড়ায় সন্ত্রাস, নৈরাজ্য ও গুপ্তহত্যার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন

113

এলনিউজ২৪ডটকম : দেশব্যাপী জঙ্গিবাদ, গুপ্তহত্যা ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ১৮ জুন শনিবার বেলা সাড়ে ১১টায় লোহাগাড়ায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ লোহাগাড়া উপজেলা কমান্ডের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহীদ স্মৃতিসৌধের কাছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশেই এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সময় দেশে সন্ত্রাস, নৈরাজ্য ও গুপ্তহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার জন্য সর্বস্তরের সকলের প্রতি আহবান জানানো হয়।

এতে বক্তব্য রাখেন লোহাগাড়া মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আকতার আহমদ সিকদার, যুদ্ধকালীন গ্র“প কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও ডেপুটি কমান্ডার আবদুল হামিদ প্রমুখ।

বক্তারা বলেন, গুপ্তহত্যাকারীরা দেশ ও জাতির শত্র“।একটি মহল সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। সরকার পতনের লক্ষ্যে দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের আশ্রয় নিয়েছে উক্ত মহল। তাই দেশে অস্থিতিশীলতা সৃষ্টির জন্য শুরু করেছে গুপ্ত হত্যা। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকার আহবান জানান বক্তারা। মানববন্ধন কর্মসূচীতে এলাকার মুক্তিযোদ্ধাসহ অনেকেই অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*