Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় প্রেমিক যুগলের কীটনাশক পান : প্রেমিকের মৃত্যু প্রেমিকা চিকিৎসাধীন

লোহাগাড়ায় প্রেমিক যুগলের কীটনাশক পান : প্রেমিকের মৃত্যু প্রেমিকা চিকিৎসাধীন

30

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদরের দরবেশহাট আকবর পাড়ায় গত ২৩ ডিসেম্বর রাতে একই সময়ে এক যুগল প্রেমিক-প্রেমিকা একই সাথে বাথরুমের হুক লাগিয়ে কীটনাশক পান করে। অভিভাবকদের বকাঝকার জন্য তারা এ ঘটনা ঘটায়। তাৎক্ষণিকভাবে দু’জনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে, পরে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে প্রেমিকের মৃত্যু হয় এবং প্রেমিকা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

মৃত প্রেমিক পূর্ব কলাউজান হরিণা বিলের প্রবাসী শাহ আলমের পুত্র মোঃ পারভেজ (১৭)। সে স্থানীয় শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বলে প্রকাশ।

অপরদিকে, প্রেমিকা রাফিনা আক্তার (১৪) কক্সবাজারের চকরিয়া উপজেলার শাহ্ আজিজের কন্যা। সে শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোস্তফা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, শাহ আজিজ ও শাহ আলমের পরিবার দীর্ঘদিন ধরে সৈয়দ আহমদের ভাড়াটিয়া বাসায় পাশাপাশি বসবাস করে আসছিলেন। সবার অজান্তে রাফিনা ও পারভেজের মধ্যে মন দেয়া-নেয়া হয়। বিষয়টি উভয় পরিবার জানতে পেরে তাদেরকে সাবধান করায় তারা এ মারাত্মক পরিণতির সিদ্ধান্ত গ্রহণ করে। ঘটনার আগে পারভেজ একটি চিরকুট লিখে যায়। চিরকুটটি বোনের বালিশের নিচ থেকে উদ্ধার করা হয়। সেখানে তার প্রতি মায়ের অবহেলার কথা লিপিবদ্ধ করেছে বলে জানা যায়।

এ ব্যাপারে থানায় কোন মামলা কিংবা অভিযোগ দায়ের করা হয়নি। লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান জানিয়েছেন, বিষয়টি তিনি জানতে পেরেছেন এবং চট্টগ্রাম জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত পারভেজের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গের রয়েছে। এলাকায় লাশ দাফনের প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পারভেজ একজন দক্ষ ক্রিকেটার ছিলেন বলে শাহপীর উচ্চ বিদ্যালয় বিদ্যালয় সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*