ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় শিশু নিহত

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় শিশু নিহত

12920362_1691553954433189_3743187098499101133_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলা এমচরহাট কেয়াজুপাড়া সড়কের সিকদার পাড়ায় ৮ এপ্রিল দুপুরে মাল বোঝায় একটি ট্রাকের (চট্টমেট্রো-ট-১১-০৩৫০) ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু মোঃ হারুন (১৩) স্থানীয় ছালেহ আহমদের পুত্র। পুটিবিলা ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শিশুটি রাস্তা পার হওয়ার সময় এ দূর্ঘটনার শিকার হয়। বিকেলে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পুটিবিলা ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম জানিয়েছেন, দূর্ঘটনার পর হারুনের পরিবার কোন মামলা না করায় বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছে। ফলে কোন মামলা হয়নি।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানিয়েছেন, যেহেতু বিষয়টি মিমাংসা হয়েছে, তাই কোন আইনী পদক্ষেপ গ্রহণ করা হয়নি। কেউ অভিযোগ করলে পরবর্তীতে ব্যবস্থা নেয়ার বিধান রয়েছে।

এ ঘটনার বিবরণ দিয়ে এলাকাবাসীরা জানিয়েছেন, ট্রাকটি চালকের পরিবর্তে হেলফার চালাচ্ছিল। শিশুটি রাস্তা পার হতে গিয়ে মারাত্মকভাবে ট্রাকে ধাক্কায় আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে এমচরহাট ডাক্তারের কাছে নিয়ে আসার সময় পথেই সে প্রাণ হারায়।

এলাকাবাসী অভিযোগ করেছেন প্রতিদিন এ রুটে কাঠ, ইট ও বালু বোঝায় ভারী গাড়ি চলাচল করে। খবরদারী নজরদারী কর্তৃপক্ষকে বশ করেই এ অপকর্ম পরিচালিত হয়। স্থানীয়রা বহুবার বহুভাবে দৃষ্টি আকর্ষণ করেছেন। কোন ব্যবস্থা নেয়া হয়নি। হচ্ছেনা। শিশু নিহতের ঘটনা তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*