ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় জঙ্গী-সন্ত্রাস বিরোধী মিছিল সমাবেশ-অনুষ্ঠিত

লোহাগাড়ায় জঙ্গী-সন্ত্রাস বিরোধী মিছিল সমাবেশ-অনুষ্ঠিত

125
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মিছিল শেষে থানা চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন লোহাগাড়া উপজেলা শাখা ও লোহাগাড়া থানার যৌথ উদ্যোগে ২০ মার্চ সকালে এ কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীতে ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় প্রধান আবুল হায়াত মুহাম্মদ তারেক, সাতকানিয়া সার্কেলে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার হাছানুজ্জামান মোল্লা, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহানসহ বিভিন্ন ওলামা-মাশায়েক মিছিলে অংশগ্রহণ করেন। মিছিলটি লোহাগাড়া থানা চত্বর থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ সদর প্রদক্ষিণ করে পুণরায় থানায় এসে শেষ হয়।

পরে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যথাক্রমে ইসলামিক ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় প্রধান, সাতকানিয়া সার্কেলে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম, আরমান বাবু রোমেল, মাওলানা আইয়ুব আনছারী, মাওলানা আবদুর রউফ, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, যুবলীগ নেতা শাহিদুল কবির সেলিম, ইউপি মেম্বার কাউছার উদ্দিন, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান, একেএম পারভেজ ও এনামুল হক রোমান প্রমুখ।

বক্তারা বাংলাদেশের মাটিতে জঙ্গীবাদ সন্ত্রাসের ঠাঁই নেই বলে উল্লেখ করে বলেছেন, এ ব্যাপারে পুলিশ যথেষ্ট শক্তিশালী। ওলামা-মশায়েকগণ জঙ্গী সন্ত্রাস প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সমাবেশে এলাকার কর্মরত সাংবাদিক, সুধী ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*