ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

লোহাগাড়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

142

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানা পুলিশের উদ্যোগে ৩ এপ্রিল সোমবার বেলা ১২টায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। লোহাগাড়া থানা পুলিশ ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার)। প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান মোল্লা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আনোয়ার কামাল, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন, কলাউজন ইউপি চেয়রম্যান আব্দুল ওয়াহেদ, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাংবাদিক মোঃ জামাল উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শাহিদুল কবির সেলিম, আমিরাবাদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম ও জেদ্দা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহেদুল কবীর সুমন।

বক্তারা বলেন, লোহাগাড়ায় মাদক ব্যবসায়ী-সেবী ও গরু চোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জোর দাবী জানান। ইতোমধ্যে লোহাগাড়ায় বিভিন্ন কৌশলে একটি মহল মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে এলাকার উঠতী বয়সের তরুণ ও শিক্ষার্থীরা বিপথগামী হচ্ছে। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে হবে বলে মনে করেন বক্তারা।

এছাড়াও লোহাগাড়া উপজেলার বিভিন্ন গ্রাম থেকে গৃহস্থের পালিত গরু চুরি হওয়ার অভিযোগ রয়েছে। এ ব্যাপারে পুলিশকে কঠোর ভূমিকা রাখার জন্য আহবান জানানো হয়।

বক্তারা আরো বলেন, মহাসড়কে সড়কের সিএনজি অটোরিক্সা চলাচল নিষেধ থাকলেও একটি মহল নিষেধ অমান্য করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া এলাকায় প্রভাব বিস্তার করে সিএনজি অটোরিক্স চালাচ্ছে। এ ব্যাপারেও ক্ষোভ প্রকাশ করা হয়।

সাংবাদিক মামুনুর রশিদের সঞ্চালনা আরো বক্তব্য রাখেন লোহাগাড়া সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়াম্যান কহিনুর বেগম, সাংবাদিক কাইছার হামিদ, সাংবাদিক কামরুল ইসলাম, আব্দুল আউয়াল জনি, মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদ সদস্য জেসমিন আক্তার, চরম্বা প্যানেল চেয়ারম্যান মোঃ সোলাইমান, আমিরাবাদ ইউপি সদস্য মোঃ ইউনুছ, সাংবাদিক রাইহান সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা মুবিনুল ইসলাম রিমন, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ (দ্বাদশ) সভাপতি এনামুল হক রোমান, কলাউজান ইউপি সদস্য সালাউদ্দিন সিকদার, চরম্বা ইউপি সদস্য সৈয়দ আলম, লোহাগাড়া সদর ইউপি সদস্য মোঃ মফিজ প্রমুখ।

অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, মহিলা নেত্রীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*