ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ‘আলো’ পত্রিকার আত্মপ্রকাশ

লোহাগাড়ায় ‘আলো’ পত্রিকার আত্মপ্রকাশ

06

এলনিউজ২৪ডটকম : সাহিত্য, সংস্কৃতি ও সংবাদ বিষয়ক পত্রিকা ‘আলো’র আত্মপ্রকাশ। ৮ জানুয়ারী শুক্রবার দিনের শেষ আলোয় আলোকিত পরিবেশে দ্বি-মাসিক ‘আলোকিত লোহাগাড়া’ অর্থাৎ আলো প্রকাশ পেলো। লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক চেম্বারে আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আলো’ সম্পাদক ফখরুল ইসলাম সাঈদী, লোহাগাড়া ইসলামিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও ‘আলো’ উপদেষ্টা সম্পাদক আরমান বাবু রোমেল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান সাহাবুদ্দিন সিকদার, লোহাগাড়ানিউজ২৪ডটকম সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রফিক আহমদ, লোহাগাড়ানিউজ২৪ডটকম রিপোর্টার মোঃ আলাউদ্দিন, ব্যবসায়ী মোঃ সেলিম, জসিম উদ্দিন নীরব ও মোঃ হেলাল প্রমুখ।

চুনতির ঐতিহাসিক ১৯ দিন ব্যাপী সীরতুন্নবী (স.) মাহফিল ও বায়তুশ শরফ আখতারাবাদ ইছালে ছওয়াব মাহফিল উপলক্ষে ‘আলো’র সূচনা সংখ্যা আত্মপ্রকাশ।

‘আলো’ সম্পাদক ফখরুল ইসলাম সাঈদী লেখক, বিজ্ঞানদাতাসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি বলেন, সীরত মাহফিল ও আখতারাবাদ ইছালে ছওয়াব মাহফিল চলাকালীন সময়ে ‘আলো’ পত্রিকা পাওয়া যাবে। তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*