- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা খোরশেদ আলমের জন্মদিন পালিত

75

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ানিউজ২৪ডটকম কার্যালয়ে ১২ ফেব্র“য়ারী সন্ধ্যায় আলোচনা সভা ও কেক কেটে উপদেষ্টা মোহাম্মদ খোরশেদ আলমের শুভ জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। লোহাগাড়ানিউজ২৪ডটকম সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেকের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আজাদী চট্টগ্রাম দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন, দৈনিক প্রথমআলো লোহাগাড়া প্রতিনিধি পুষ্পেন চৌধুরী, লোহাগাড়া ইসলামীয় মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক এম এ আউয়াল, কলামিষ্ট মোহাম্মদ হোসেন, ব্যবসায়ী ও সাংবাদিক সাত্তার সিকদার, ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান, পল্লী কবি নাছির উদ্দিন ও তরুণ কবি মুহাম্মদ সোলাইমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মোহাম্মদ মারুফ, যুবনেতা জাহেদুল ইসলাম ও ফটোগ্রাফার আলাউদ্দিন।

খোরশেদ আলম উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেছেন। পরে লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবারের পক্ষ থেকে খোরশেদ আলমকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস দিয়ে সম্মাননা জানানো হয়।