Home | দেশ-বিদেশের সংবাদ | লালদীঘি মাঠে চার মন্ত্রীর সংবর্ধনা সভা স্থগিত

লালদীঘি মাঠে চার মন্ত্রীর সংবর্ধনা সভা স্থগিত

1430741607_sthogit

নিউজ ডেক্স : আওয়ামী লীগ আয়োজিত চার মন্ত্রীর সংবর্ধনা সভা স্থগিত করা হয়েছে। উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আলম চৌধুরীর মৃত্যুতে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। আগামী ২৯ জানুয়ারি লালদীঘি মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের কথা ছিল।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ এক জরুরি সভা গতকাল রোববার দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ওই সভা থেকে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ গিয়াস উদ্দিন, এটিএম পেয়ারুল ইসলাম, মোছলেহ উদ্দিন মনসুর প্রমুখ উপস্থিত ছিলেন।

গতরাতে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছিরউদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের অতি প্রিয় একজন নেতা, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নরুল আলম চৌধুরী ইন্তেকাল করেছেন। শোকাবহ এই পরিবেশের মাঝে চার মন্ত্রীকে সংবর্ধনা দেয়াটা ঠিক মানায় না। তাই আমরা সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করেছি। পরবর্তীতে আমরা নতুন তারিখ নির্ধারণ করে চার মন্ত্রীকে সংবর্ধিত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!