ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় অগ্নিকান্ডে ঔষধের দোকান পুড়ে ছাই : সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি

লামায় অগ্নিকান্ডে ঔষধের দোকান পুড়ে ছাই : সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি

Lama Fair Photo

মো. নুরুল করিম আরমান, লামা : বান্দরবানের লামা উপজেলায় অগ্নিকান্ডে একটি ঔষধের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার ভোর রাতে লামা পৌরসভা এলাকার কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেটের মেসার্স মা ফার্মেসীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দোকান মালিকের সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। শত্রুতামূলকভাবে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে দোকান মালিক ও স্থানীয়রা দাবি করেছেন।

স্থানীয় সূত্র জানায়, প্র্রতিদিনের ন্যয় সোমবার সারাদিন বেচা বিক্রি শেষে ঔষধের দোকান মালিক মো. জহির উদ্দিন রাত ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে হঠাৎ দোকানের এক পাশে আগুন ধরে ওঠে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো দোকানে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ঘন্টা ব্যাপী আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে দোকানে থাকা বিভিন্ন কোম্পানীর ঔষধ ও আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ার কারনে কোন মালামাল রক্ষা করা সম্ভব হয়নি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকান মালিক মো. জহির উদ্দিন বলেন, অগ্নিকান্ডে আপশারের কোন দোকানের ক্ষতি হয়নি। শুধুমাত্র আমার দোকানটাই পুড়ে ছাই হয়ে গেছে। এতে ধারণা করা হচ্ছে, শত্রুতামূলকভাবে দুর্বত্তরা এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় সাধারন ডায়েরী করা হবে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদ নুর বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিক অভিযোগ করলে, তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*