- Lohagaranews24 - http://lohagaranews24.com -

রোহিঙ্গা ক্যাম্পে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

dsdsdsdsd
কায়সার হামিদ মানিক, উখিয়া : কক্সবাজারের উখিয়ায় “রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সক্রিয় শতাধিক ভূঁয়া ডাক্তার” শীর্ষক সংবাদের প্রকাশের জের ধরে অভিযান চালিয়ে পাঁচ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ৫টি মামলা দায়ের করা করেছে। ৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: নিকারুজ্জামান জানান, বিষয়টি আমাদের নজরে ছিল আজ ( গতকাল) সংবাদ প্রকাশের পর মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ অভিযানে ৫জনকে সর্বমোট ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
রত্নাপালং ইউনিয়নের আব্দু ছবির পুত্র জাফর আলমকে ২ হাজার টাকা। রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার ভুলু মিয়ার পুত্র আহমদ কবিরকে ২ হাজার টাকা। আহমদ মিয়ার পুত্র জিয়াবুলকে ৫ হাজার টাকা। সিকদারবিল এলাকার নজির আহমদের পুত্র মো: আইয়ুবকে ২ হাজার টাকা। রামু দারিয়ার দীঘি এলাকার মালেক জামান এর পুত্র আব্দু রাজ্জাককে ১ হাজার টাকা সহ মোট ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার বিষয়ে আগাম সংবাদ পেয়ে ভুঁয়া ডাক্তার ও ফার্মেসী মালিকরা দোকান বন্ধ করে পালিয়েছে বলে জানা গেছে।