ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রুমায় অস্ত্রের মুখে ৩ জীপচালক অপহৃত

রুমায় অস্ত্রের মুখে ৩ জীপচালক অপহৃত

Untitled-7-59dfbbbe5c44f

নিউজ ডেক্স : বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে তিনটি জীপের ৩ জন চালককে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। আজ সোমবার (১৯ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনজিরি পাড়া মুখ থেকে অস্ত্রের মুখে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিনটি জীপের ৩ জন চালককে অপহরণ করে।

অপহৃতরা হলেন বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) এবং মো. মিজান (৩০)।

অপহৃতদের প্রথম দু’জনের বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি ও বড়ুয়া পাড়ায় এবং তৃতীয়জনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় বলে জানা গেছে।

অপহরণের খবর পেয়ে অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল সহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।

রুমা জীপ পরিবহনের লাইনম্যান মোহাম্মদ মিজানুর বলেন, ‘সোমবার রুমায় সাপ্তাহিক হাট-বাজার ছিল। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জীপ বেতেলপাড়া, মুন্নুমপাড়া, লাইনঝিড়ি পাড়া সড়কে যায়। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি গাড়ির ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়। তাদের দু’জনের বাড়ি রুমায় এবং একজনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, মিনজিরি পাড়া মুখ থেকে তিনটি জীপের ৩ জন চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি।’

সূত্র : দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!