ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষকের মরদেহ উদ্ধার

akter-jahan20160909183546

নিউজ ডেক্স : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবন থেকে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে কক্ষের দরজা ভেঙে ওই শিক্ষকের দেহ উদ্ধারের পর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই শিক্ষকের নাম আকতার জাহান। তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি জুবেরী ভবনের ৩০৩ নম্বর কক্ষে একাই থাকতেন।

জুবেরী ভবনের কর্মচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কয়েকদিন থেকে ওই শিক্ষককে কেউ বাইরে দেখেনি। শুক্রবার দুপুরে শিক্ষকের ছেলে অন্য শিক্ষকদের মোবাইল ফোনে জানান যে, তার মাকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছে না। এরপর বিষয়টি অন্য শিক্ষকেরা জানার পর জুবেরী ভবনে গিয়ে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পুলিশ ও বিভাগের শিক্ষকেরা গিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরের ভেতরে মশারির মধ্যে শিক্ষক শুয়ে ছিলেন। তার মুখের দুই পাশ দিয়ে লালা পরছিল।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি শাতিল সিরাজ জানান, তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মাহিনুল ইসলাম জানান, তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে বলে মনে হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*