ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাজন হত্যা মামলার তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

রাজন হত্যা মামলার তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

download (3)

শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার তিন আসামি কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ ও পাভেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারিসহ তাদের মালামাল বাজেয়াপ্তের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত শুনানি শেষে মহানগর হাকিম আদালত-১ এর বিচারক সাহেদুল করিম এ আদেশ দেন।

সিলেট জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং রাজনের বাবার মনোনীত আইনজীবী মসরুর আহমদ চৌধুরী শওকত জানান, আদালত শুনানি শেষে চার্জশিট আমলে নিয়েছেন। একই সঙ্গে চার্জশিটে অভিযুক্ত তিন পলাতক আসামি সৌদিতে আটককৃত কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ ও পাভেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারিসহ তাদের মালামাল বাজেয়াপ্তের নির্দেশ দিয়েছেন আদালত।

অ্যাডভোকেট শওকত আরো জানান, মামলার পরবর্তী শুনানি আগামী ৩১ আগস্ট নির্ধারণ করেছেন আদালত।

প্রসঙ্গত, হত্যাকাণ্ডের একমাস আটদিনের মাথায় গত ১৬ আগস্ট রাজন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক সুরঞ্জিত তালুকদার ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে সৌদি আরবে আটককৃত মামলার প্রধান আসামি কামরুল ইসলাম এবং তার ভাই শামীম আহমদ ও পাভেল আহমদকে পলাতক দেখানো হয়েছে।

অন্যান্য অভিযুক্তরা হলেন, কামরুলের ভাই আলী হায়দার, মুহিদ আলম, ময়না চৌকিদার, রুহুল আমিন, তাজউদ্দিন আহমদ বাদল, দুলাল আহমদ, নুর মিয়া, ফিরোজ মিয়া, আছমত উল্লাহ ও আয়াজ আলী।

এদিকে রাজন হত্যা মামলায় গ্রেফতারকৃত মুহিত আলমের স্ত্রী লিপি বেগম এবং শ্যালক ইসমাইল হোসেন আবলুছের নাম চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*