ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

রাজধানীতে জামায়াতের ঝটিকা মিছিল

jamat-misil20151118114412

নিউজ ডেস্ক : দলের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ আটক শীর্ষনেতাদের মুক্তির মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছে জামায়াত। যুদ্ধাপরাধী মামলায় অভিযুক্ত আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় পুনর্বিবেচনার (রিভিউ) আবেদন সর্বোচ্চ আদালত খারিজ করার পর বুধবার সন্ধ্যায় মগবাজার চৌরাস্তায় দলের নেতাকর্মীরা এ ঝটিকা মিছিল করে। জটিকা মিছিলে নেতৃত্ব দেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারি সেক্রেটারি মুহাম্মদ সেলিম উদ্দীন।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য রেজাউল করিম, জামায়াত নেতা সালাহউদ্দীন, হাবিবুর রহমান, সাইফুল ইসলাম ও ছাত্রনেতা তারিক হাসান প্রমূখ।

মিছিল শেষে সেলিম উদ্দীন বলেছেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই একের পর এক জাতীয় নেতাদের হত্যার ষড়যন্ত্রে মেতে উঠেছে। সে ষড়যন্ত্রের ধারাবাহিকতায় দলের  সেক্রেটারী জেনারেল ও সাবেক সফল মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে হত্যার ষড়যন্ত্র চলছে। কিন্তু জনগণ সরকারের সে ষড়যন্ত্র মেনে নেবে না।

তিনি হত্যা ও ষড়যন্ত্রের রাজধানী বন্ধ করে অবিলম্বে আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ শীর্ষনেতৃবৃন্দকে মুক্তি সরকারের প্রতি জোর দাবি জানান।

দলটির কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য রেজাউল করিম বলেন তারা চট্টগ্রাম, রাজশাহী, বরিশাল, খুলনা, সিলেট, রংপুর, কুমিল্লা, গাজীপুর, নোয়াখালী, দিনাজপুর, ময়মনসিংহ,  সিরাজগঞ্জ, বগুড়া, ফরিদপুর, নারায়াণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*