ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাঙামাটিতে সন্ত্রাসী হামালায় পাঁচজনের মৃতদেহ হস্তান্তর

রাঙামাটিতে সন্ত্রাসী হামালায় পাঁচজনের মৃতদেহ হস্তান্তর

0918563333

নিউজ ডেক্স : রাঙামাটির নানিয়ারচরে প্রতিপক্ষের মাইক্রোবাসে ব্রাশফায়ারে নিহত ইউপিডিএফের (গণতান্ত্রিক) আহ্বায়ক তপন জ্যোতি চাকমাসহ (বর্মা) পাঁচজনের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার রাতে এসব মরদেহ হস্তান্তর করা হয়। শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশি নিরাপত্তায় নানিয়ারচর থেকে ইউপিডিএফের (গণতান্ত্রিক) শীর্ষ নেতা তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ তিনজনের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। অপর দুজন হল- জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত মহালছড়ি উপজেলা যুব সমিতির সভাপতি সুজন চাকমা (৩০) ও জিমিত চাকমা রেফ তনয় চাকমা। তিনজনকে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যাওয়া হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত মাইক্রোবাস চালক পনছড়ির ফাতেমা নগরের সজিব হাওলাদার ও মহালছড়ির নতুন সমিল এলাকার সেতু লাল চাকমার মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এর আগে রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাকে গুলি করে হত্যার ২৪ ঘণ্টার মধ্যে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে যাওয়ার পথে একটি মাইক্রোবাসে ব্রাশফায়ার চালিয়ে পাঁচজনকে হত্যা করা হয়। এতে আহত হন আরো অন্তত আটজন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে বেতছড়ির কেঙ্গালছড়িতে এই ঘটনা ঘটে।

ইউপিডিএফ-গণতান্ত্রিক দলের নেতা লিটন চাকমা জানান, একটি মাইক্রোবাসে করে নানিয়ারচর যাচ্ছিলেন তাঁরা। গাড়িটি বেতছড়ির কেঙ্গালছড়িতে পৌঁছলে একদল দুর্বৃত্ত হঠাৎ ব্রাশফায়ার শুরু করে। এতে গাড়িটি উল্টে সড়ক থেকে ছিটকে পড়ে। এ সময় অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে গাড়ির একটি বহর যাচ্ছিল। পরে এলাকাবাসী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনের লাশ এবং গুলিবিদ্ধ বেশ কয়েকজনকে উদ্ধার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*