ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ১৩

রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ১৩

images (1)

রাঙামাটি শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরূপার কাটা পাহাড় লেন এলাকার একটি ক্লাবঘরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে যৌথবাহিনী। এছাড়া ক্লাবের অপর এক কক্ষ থেকে মাদক সেবন ও জুয়াসহ অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে ১১ জনকে আটক করা হয়।

শনিবার রাতে পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। পুলিশ ও সেনা সূত্র এ খবর নিশ্চিত করেছে। অভিযান পরিচালনাকারী যৌথবাহিনীর রাঙামাটি রিজিয়ন সদর দফতরে কর্মরত সেনা কর্মকর্তা মেজর তসলিম জানান, শনিবার রাতে সুনির্দিষ্ট গোয়েন্দা সূত্রে পাওয়া গোপন তথ্যের ভিত্তিতে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে যৌথবাহিনীর একটি দল ওই এলাকার এগত্তর ক্লাব নামে একটি ঘরে অভিযান চালায়। এসময় তল্লাশি চালিয়ে চার রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিনসহ ইতালির তৈরি একটি পিস্তল উদ্ধার করা হয়। এছাড়া অবৈধ অস্ত্র রাখার দায়ে শহরের ১নম্বর পাথরঘাটার বাসিন্দা আশোক কুমার দেওয়ানের ছেলে প্রিয়তম দেওয়ান (৩২) ও গর্জনতলীর বাসিন্দা খিয়াং প্রু মারমার ছেলে লিটন মারমাকে (২৯) আটক করে যৌথবাহিনী।

একই সময়ে তল্লাশি চালিয়ে ক্লাবঘরের অপর এক কক্ষ থেকে মাদক সেবন ও জুয়া খেলারত অবস্থায় অসামাজিক কার্যকলাপের অপরাধে আরও ১১ জনকে আটক করে যৌথবাহিনী।

রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের দায়িত্বরত (তদন্ত) কর্মকর্তা রঞ্জন সামন্ত জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে প্রথমে অস্ত্রসহ ২ জনকে আটক করে। একই সময়ে তল্লাশি চালিয়ে পাশের অপর এক কক্ষ থেকে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ১১জনকে আটক করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। একটি অস্ত্র আইনে অপরটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*