ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মেয়র নাছির রোববার দায়িত্ব নিচ্ছেন

মেয়র নাছির রোববার দায়িত্ব নিচ্ছেন

Nasir

নির্বাচিত হওয়ার প্রায় তিনমাস পর রোববার চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়রের দায়িত্ব নিচ্ছেন আ জ ম নাছির উদ্দিন। সকাল সাড়ে দশটায় চসিকের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন। চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ শফিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, মহিউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ মনজুর আলমকে। তবে আমন্ত্রণ পাওয়া সাবেক এ মেয়ররা অনুষ্ঠানে যাবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে বলে জানা গেছে।

কাজী মোহাম্মদ শফিউল আলম  বলেন, সাবেক মেয়রদের পাশাপাশি অনুষ্ঠানে চট্টগ্রামের সুশীল সমাজের প্রতিনিধি চসিকের নবনির্বাচিত সাধারণ ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর এবং চসিকের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। কিন্তু বিগত করপোরেশনের মেয়াদ পাঁচ বছর পূর্ণ না হওয়ায় আ জ ম নাছির এতদিন দায়িত্ব নিতে পারেননি। আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ না করলেও গত তিন মাসে চসিকের কর্মকাণ্ড আ জ ম নাছিরের মৌখিক নির্দেশনায় পরিচালিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*