ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | মাহির, ক্ষমা চাই বাপ

মাহির, ক্ষমা চাই বাপ

Ctg-520160605103119

এম এস আকাশ : মিতু্ হত্যার খবর পাই সাংবাদিক বড় ভাই সাইফুল ইসলাম শিল্পীর ফেসবুক থেকে। তখন থেকে আমি আবেগ আপ্লুত। নিজেকে কোন ভাবে এক স্থানে নিতে পারছিনা। সন্তানের সামনে মাকে হত্যা ! সন্তানের শাটে, বোটে মায়ের রক্ত !! রক্তাক্ত মা রাস্তায় পড়ে আছে ,সন্তান দৌড়ে বাসার গেইটে গিয়ে দাড়োয়ানকে বলছে আমার মাকে মেরে ফেলতেছে !!!

এক ভদ্র মহিলা, একজন মা, একজন জাতি গড়ার কারিগরকে রাস্তায় তিন জন চুরিকাঘাত করছে, এতো মানুষ দেখছে, কেউ এগিয়ে আসলো না কেন ? কোথায় মানবতা ? কোথায় বিবেক ? লেখা পড়া শিখে, গাড়ি বাড়ি করে, ইট পাথরের শহরে থেকে আমরা কি হচ্ছি ? সভ্য না অসভ্য ?

খোদার কচম, আমি নিশ্চিত এটি যদি কোন মফস্বল এলাকায় হতো, ব্রাশ ফায়ার করে শত মানুষ মারলেও হত্যাকারী একজনও পালাতে পারতো না।।

সিসি টিভির ফুটেজ অসপ্ষ্ট ! কোথায়ও ফুটেজ নাই !! কোথায়ও ক্যামরা নষ্ঠ !!! তদন্তে অগ্রগতি নেই। আর তৃতীয় কারো ঘটনা হলে আজ মিতুর স্বামী বাবুল আকতার সেখানে ছায়া হয়ে থাকতো। আজ কেউ কেউ বলছে, বাবুল আকতারকে দায়িত্ব দেওয়া হউক ! আসলে তার কি এই মানসিকতা আছে ?

বাবুল ভাই চট্টগ্রাম ছাড়ার আগে ফেসবুকে স্ট্যাটাস দিল প্রিয় চট্টগ্রাম অনেক কিছু দিল! দুই সন্তান, এসি থেকে……..এসপি।। বাবুল, তোমার মিতুহীন এসপি’র দাম কি? তোমার সন্তানের কান্না চট্টগ্রাম অাজীবন সঙ্গী করে দিল।।

মাহির, বাবা তোর কাছে কড়জোরে ক্ষমা চাই। তোর শাটের রক্ত মুছে দেওয়ার ক্ষমতা আমাদের নেই। তোর মাকে বাঁচাতে এগিয়ে আসার সৎ সাহস আমাদের নেই। আমরা অসভ্য সমাজে সুন্দর জামা পড়া অসভ্য মানুষ।।

মিতু হত্যার বিচার চাই না।
মানুষের বিবেকের জাগরণ চাই।
ময়লা কাপড়ে সভ্য জাতি চাই।
মাহির, ক্ষমা চাই বাপ।।

লেখক : ফটিকছড়ি প্রতিনিধি, দৈনিক আজাদী, msnews1980@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*