ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মাত্র ১শ টাকায় পাওয়া যাচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’

মাত্র ১শ টাকায় পাওয়া যাচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’

bangabandhu-book

নিউজ ডেস্ক : মাত্র ১শ টাকায় পাওয়া যাচ্ছে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’।অমর একুশে বইমেলা উপলক্ষে বাংলাদেশ যুবলীগ বিশেষ ছাড়ে বইটি পাঠকের হাতে তুলে দেয়ার উদ্যোগ নিয়েছে।

মেলার বাংলা একাডেমি প্রাঙ্গণের ‘যুবলীগের যুবজাগরণ’ নামের ৭৬ এবং ৭৭ নম্বর স্টলে বইটি পাওয়া যাচ্ছে। বইটি প্রকাশ করেছে দ্যা ইউনির্ভাসিটি প্রেস। বইটিতে উঠে এসেছে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের নানা কথা।

স্টলের বিক্রেতারা জানান বইটির চাহিদা অনেক বেশি। গত দুদিনের মতো আজও যে কয়েকটি সংখ্যা স্টলে আনা হয়েছে তার সবগুলোই ইতোমধ্যে শেষ হয়ে গেছে।

যুবলীগের চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি বাংলাদেশের রাজনীতির জন্য একটি অমর গ্রন্থ। একটি বই হাজার বছরের ইতিহাসের কথা বলে, আর সেটিই হচ্ছে বঙ্গবন্ধুর নিজের লেখা আত্মজীবনী।

তিনি বলেন, বইটি সুলভ মূল্যে পাঠকের হাতে তুলে দিতে পেরে যুবলীগ গর্বিত। যুবলীগ বাংলাদেশের সুস্থ রাজনীতির ধারা তৈরি করতে বরাবরই বদ্ধপরিকর। আমরা সমস্ত ভালো কাজের সঙ্গী হতে চাই। তারই ধারাবাহিকতায় স্বল্প মূল্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি বিক্রি করার উদ্যোগ নিয়েছি।

এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ বলেন, বইটি বাংলা সাহিত্যের জন্য বড় একটি সংযোজন বলে মনে করি। বঙ্গবন্ধু যে বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন তা বইটিতে শব্দ এবং বাক্যের গাঁথুনীর মাধ্যমে তিনি বুঝিয়েছেন। শুধু রাজনৈতিক কর্মী নয়, প্রতিজনের জীবন পরিকল্পনার জন্য বইটি গুরুত্বপূর্ণ বলে মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*