ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মহেশখালীতে জায়গা-জমির বিরোধ নিয়ে যুবক খুন

মহেশখালীতে জায়গা-জমির বিরোধ নিয়ে যুবক খুন

2016_05_03_20_16_34_jXMwm4dWNcjCvOp1JNf11jmMT8FThY_original

নিউজ ডেস্ক : কক্সবাজারের মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া ওয়ার্ডের সদস্য আবদুল গফুর নাগু মেম্বার খুন হওয়ার ১২ ঘণ্টার মাথায় একই ইউনিয়নে জমির বিরোধ নিয়ে এক যুবককে গুলি হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. শহিদুল্লাহ (২২)। তিনি কুতুবজোম ইউনিয়নের কামিতাপাড়া গ্রামের মো. জহিরুল ইসলাম খলিলের ছেলে।

নিহত শহিদুল্লাহ চাচা ফরিদুল ইসলাম জানান, স্থানীয় কিছু মানুষের সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ ছিল শহিদুল­াহদের। এদের সঙ্গে সোমবার সকালে কথা কাটা-কাটি হলে প্রতিপক্ষের লোকজন শহিদুল্লাহকে প্রথকে লাঠি দিয়ে আঘাত করে। পরে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায় তারা।

তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

কুতুবজোম ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ২৪ ঘণ্টার ব্যবধানে ইউপি সদস্যসহ দু’জন খুনের ঘটনা খুবই দুঃখজনক।

মহেশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল চন্দ্র বণিক তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*