Home | দেশ-বিদেশের সংবাদ | মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন আহত হয়। বুধবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে কলেজে এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ কর্মী আবি চিনান (২১) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।  

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজে একটি অনুষ্ঠান করা নিয়ে মহসিন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বোরহান গ্রুপ এবং আরেক যুগ্ম আহ্বায়ক আনোয়ার পলাশ গ্রুপের মধ্যে সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের নেতাকর্মীরা  মারামারিতে জড়ায়। এতে ছাত্রলীগ কর্মী আবি চিনান নামে মহসিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আহত হয়। পরে উভয় পক্ষ দফায় দফায় সংঘর্ষে জড়ায়।  

এদিকে, চমেক হাসপাতালের সূত্রে জানা যায়, সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের দু’গ্রুপ সংঘর্ষে আবি চিনান নামে একজনকে গুরুতর আহত অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে হাসপাতালেরর জরুরি বিভাগে আনা হয়। বর্তমানে হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।  

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, মহসিন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজন আহত হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং কলেজ ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!