ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ভালো খেলার আশা মুশফিকের

ভালো খেলার আশা মুশফিকের

Musfiq-md20150720154912

গত আটমাস যাবৎ ভালো খেলতে থাকা বাংলাদেশ দলকে নিয়ে আশাবাদী অধিনায়ক মুশফিকুর রহিম। যদিও এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আট টেস্টের সাতটিতেই ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ। তবে এবার ভালো করার সুযোগ রয়েছে মনে করেন অধিনায়ক মুশফিকুর রহিম। সংবাদ সম্মেলনে প্রোটিয়াদের বিপক্ষে ভালো খেলার প্রত্যয় জানালেন মুশফিক।

‘পাঁচদিন যেন ভালো ক্রিকেট খেলতে পারি সেই আশাই করব।  আর পাঁচদিন ভালো খেলাই হবে আমাদের মূল লক্ষ্য,  কারণ বাংলাদেশ দলের সবাই তা করতে পারে।’  শুধু ওয়ানডে নয় গত আট/নয় মাস যাবৎ বাংলাদেশ টেস্টেও ভাল খেলছে বলে উল্লেখ করেন টাইগার অধিনায়ক।

‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খুবই ভাল একটা সিরিজ আমরা কাটিয়েছি।  শেষ আট/নয় মাস খুবই ভাল ক্রিকেট খেলছে বাংলাদেশ।  শেষ ছয় টেস্টে তিনটিতে  জিতেছি।  যদিও সেটা জিম্বাবুয়ের বিরুদ্ধে। তবুও তাদের ২০ উইকেট নিতে হয়েছে আমাদের।  পাকিস্তানের এবং ভারতের সঙ্গে একটি করে টেস্ট  ড্র করায় আমাদের মধ্যে আত্মবিশ্বাস বেড়েছে।’

টানা চারটি ওয়ানডে সিরিজ জয় করে বাংলাদেশের খেলোয়াড়রা ভাল ফর্মে আছেন, মনে করেন মুশফিক। তাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভালো চ্যালেঞ্জ ছুড়তে পারবেন বলে বিশ্বাস করেন টাইগার অধিনায়ক।

‘টানা সিরিজ জয়ের পর আমাদের খেলোয়াড়রা ছন্দে আছে। ব্যাটিং ও  বোলিংয়ে তারা ভালো করছে।  কোন দলের খেলায়াড়রা ছন্দে থাকলে ভালো কিছু করার সুযোগ অনেক বেশি।  তাই আমাদের পাঁচদিন ভালো করে খেলতে হবে। এটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ।’

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে  প্রোটিয়াদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে  বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*