Home | দেশ-বিদেশের সংবাদ | বেপরোয়া অটোরিকশা চাপায় শিশু নিহত

বেপরোয়া অটোরিকশা চাপায় শিশু নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : মহেশখালীতে অদক্ষ চালকের বেপরোয়া গতির সিএনজিচালিত অটোরিকশায় চাপা পড়ে এক ছাত্রী নিহত ও অপর ছাত্রী আহত হয়েছে। নিহত মাদ্রাসা ছাত্রীর নাম জুঁই মনি (৯)। সে মাইজ পাড়া গ্রামের মহিবুল্লার মেয়ে। আহত ছাত্রীর নাম মোনতাহা (৮)। তারা দুজনেই মাইজপাড়া দারুল কুরআন মাদ্রাসা ছাত্রী।

আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল দশটায় উপজেলার গোরকঘাটা জনতা বাজার সড়কের কালারমারছড়া ইউনিয়নের মাইজপাড়া দারুল কোরআন মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। এতে মহেশখালীতে অনুষ্ঠিতব্য শিব চতুর্দশী মেলায় পুলিশের গাড়িও আটকে পড়ে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টায় মহেশখালীর গোরকঘাটা-জনতা বাজার সড়কে দক্ষিণ দিক থেকে বদরখালীগামী একটি বেপরোয়া গতির সিএনজিচালিত অটোরিকশা মাইজপাড়া দারুল কোরআন মাদ্রাসার সামনে রাস্তা পারাপাররত দুই শিশুকে চাপা দেয়। এতে মাইজপাড়ার বাসিন্দা মুহিবউল্লাহ-এর মেয়ে জুঁই (৯) সহ দু’জন মারাত্মক আহত হয়। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে জুঁই মারা যায়। এছাড়া অন্য আহত ছাত্রী মোনতাহার অবস্থা আশংকাজনক বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

দুর্ঘটনার পর পর স্থানীয় এলাকাবাসী ও আহত নিহতদের আত্মীয় স্বজনরা দুর্ঘটনার প্রতিবাদে রাস্তায় ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় বদরখালীর দিক থেকে মহেশখালীর আদিনাথ মেলায় দায়িত্ব পালনের উদ্দেশ্যে কক্সবাজার জেলা পুলিশের টিম নিয়ে আসা একটি বাসও আটকা পড়ে। খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উত্তেজনা প্রশমনের চেষ্টা করছে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে মহেশখালীর গোরকঘাটা জনতা বাজার সড়কটি নতুনভাবে নির্মাণ করার সময় পুরো ২৭ কিলোমিটার সড়কের কোথাও স্পিড ব্রেকার না দেওয়ার কারণে চালকদের বেপরোয়া গতিতে গাড়ি চালানোর ফলে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। এলাকাবাসীরা সদ্য নির্মিত এই সড়কে দুর্ঘটনা রোধে যান চলাচলের গুরুত্বপূর্ণ স্থান মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজ ও হাট-বাজারে স্পিড ব্রেকার স্থাপনের দাবি জানান। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!