ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

qbfA0LdzW6xE1

নিউজ ডেস্ক : মানবতাবিরোধী অপরাধে মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জামায়াত। বুধবার সকালে আপিল বিভাগ নিজামীর চূড়ান্ত রায় ঘোষণার পর দলের পক্ষ থেকে এ হরতালের ডাক দেয়া হয়।

জামায়াত ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রটারি জেনারল ডা. শফিকুর রহমান এক বিবৃতিতে হরাতালের ঘোষণা দেন।

বিবৃতিতে তারা বলেন, “মাওলানা মতিউর রহমান নিজামী শুধু বাংলাদেশ জামায়াত ইসলামীর আমীরই নন, তিনি একজন আÍর্জাতিক খ্যাতিসম্পন আলমে দ্বীন, ইসলামী চিন্তাবিদ, পরিচ্ছন রাজনৈতিক ব্যক্তিত্ব ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা।

তাদের দাবি, সরকার জামায়াত ইসলামীকে নেতৃত্ব শুন্য করতেই সংগঠনের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীসহ শীর্ষ নেতাদের বিরুদ্ধ মানবতাবিরাধী অপরাধর অভিযাগ মিথ্যা মামলা দায়ের করে।

তাদের অভিযোগ, মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে যত অভিযোগ উত্থাপন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও কাল্পনিক।

তারা বলেন, মাওলানা নিজামী ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন। দেশবাসি এ রায় প্রত্যাখ্যান করেছে। এ রায়ের বিরুদ্ধ মাওলানা নিজামী উচ্চ আদালত রিভিউ আবেদন করবেন। রিভিউয়ে ন্যায়বিচার নিশ্চিত হলে তিনি অবশ্যই বেকসুর খালাস পাবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*