ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বুধবার জামায়াতের হরতাল

বুধবার জামায়াতের হরতাল

Jamte-Islam20160308063822

নিউজ ডেস্ক : মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মীর কাসেম আলীর ফাঁসির রায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগ বহাল রাখায় বুধবার দেশব্যাপী হরতালের ডাক দিয়েছে জামায়াতে ইসলামী।

মঙ্গলবার রায় ঘোষণার পর সংগঠনটির ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ এক বিবৃতিতে বুধবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেন।

বিবৃতিতে বলা হয়, ‘সরকার ষড়যন্ত্র করে পরিকল্পিতভাবে জামায়াত নেতৃবৃন্দকে একের পর এক হত্যা করছে। সরকারি ষড়যন্ত্রের শিকার মীর কাসেম আলী।

সরকার মিথ্যা, বায়বীয় ও কাল্পনিক অভিযোগে মীর কাসেম আলীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে নিজেদের দলীয় লোকদের দ্বারা আদালতে মিথ্যা সাক্ষ্য দেয়ানোর মাধ্যমে তাকে দুনিয়া থেকে বিদায় করার ষড়যন্ত্র করছে।

আমরা মীর কাসেম আলীকে হত্যার সরকারি ষড়যন্ত্রের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে ৯ মার্চ (বুধবার) সারাদেশ ব্যাপী সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল কর্মসূচি ঘোষণা করছি।

উল্লেখ্য, এর আগে বুধবার সকাল ৯টার পর মীর কাসেম আলীর বিরুদ্ধে চূড়ান্ত রায় ঘোষণা করেন আপিল বিভাগ। প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির আপিল বেঞ্চ এ রায় ঘোষণা করেন।

বেঞ্চের অপর সদস্যরা হলেন বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও বিচারপতি মোহাম্মদ বজলুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*