Home | লোহাগাড়ার সংবাদ | বিয়ের পিঁড়িতে বসা হলো না ছগিরের

বিয়ের পিঁড়িতে বসা হলো না ছগিরের

348

মারুফ খান : ১৫ দিন আগে দুবাই হতে বিয়ের উদ্দেশ্যে দেশে এসেছিলেন ছগির আহমদ প্রকাশ গুরা মিয়া। কনেও ঠিক হয়েছিল। কয়েকদিন পরে আকদ হবার কথা ছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস বিয়ের পিঁড়িতে আর বসা হলো না ছগিরের। ৫ ভাই ৩ বোনের মধ্যে ছগির দ্বিতীয় পুত্র। নতুন বউ ঘরে আনবেন, তাই নতুন বাড়িও নির্মাণ করেছিলেন। নতুন বাড়ির সব কাজ শেষ। শুধু উদ্বোধনের অপেক্ষায় ছিলেন।

১১ অক্টোবর চকরিয়ায় এক বন্ধুর বিয়েতে যাবার উদ্দেশ্যে চুনতির নারিশ্চা গ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে বটতলী মোটর ষ্টেশনে আসেন। বটতলী মোটর ষ্টেশনে মোটরসাইকেলটি রেখে চকরিয়ার উদ্দেশ্যে ইউনিক পরিবহণের একটি বাসে ওঠেন। দূর্ঘটনাস্থল চুনতি হাজী রাস্তার মাথা এলাকায় পৌঁছলে একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে বাসটির পেছনের অংশ ধুমড়ে মুচড়ে যায়।

ছগিরকে উদ্ধার করে প্রথমে বটতলী মোটর ষ্টেশনের একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে, ছগিরের মৃত্যুর সংবাদ নারিশ্চা গ্রামে পৌঁছলে স্বজনদের আহাজারীতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ছগির ওই এলাকার মোস্তাক আহমদের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*