- Lohagaranews24 - http://lohagaranews24.com -

বিকৃত করে ফেসবুকে নারীদের ভিডিও প্রচারের দায়ে আটক ১

নিউজ ডেক্স : নগরের বিভিন্ন স্কুল, কলেজ, দর্শনীয় স্থান থেকে স্কুলছাত্রী, অভিভাবক ও নারীদের ভিডিও ধারণ করে তা বিকৃত করে ফেসবুকে প্রচারের দায়ে মো. গোলাম মোক্তাদির (২৪) নামে এক যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৩ জুলাই) সীতাকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক গোলাম মোক্তাদির গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ থানার সাপমারা এলাকা আবদুল মান্নান মণ্ডলের ছেলে। গোলাম মোক্তাদির পেশায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আসিফ মহিউদ্দীন বলেন, বিভিন্ন স্কুল, কলেজ, দর্শনীয় স্থান থেকে স্কুলছাত্রী, অভিভাবক ও নারীদের ভিডিও ধারণ করে তা বিকৃত করে ফেসবুকে প্রচারের দায়ে মো. গোলাম মোক্তাদির নামে এক যুবককে আটক করা হয়েছে। তার ল্যাপটপে ও মোবাইলে প্রায় ৩০০ ভিডিও পাওয়া গেছে। এসব ভিডিও গত ছয় মাসে ধারণ করা হয়েছে।

আসিফ মহিউদ্দীন বলেন, গোলাম মোক্তাদির পেশায় একজন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। বিভিন্ন স্কুল ও শপিং মল, দর্শনীয় স্থানে গিয়ে গোপনে ধারণ করতেন নারী অভিভাবক, ছাত্রী ও অন্য তরুণীদের ভিডিও। এরপর বিকৃত ক্যাপশন দিয়ে ছেড়ে দিতেন ফেসবুক পেজে। গোলাম মোক্তাদিরের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা দায়ের হচ্ছে বলে জানান আসিফ মহিউদ্দীন। বাংলানিউজ