ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিএসএমএমইউতে যাচ্ছেন না খালেদা জিয়া

বিএসএমএমইউতে যাচ্ছেন না খালেদা জিয়া

ফাইল ফটো

ফাইল ফটো

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যাচ্ছেন না। এর আগে তাঁকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে নেওয়ার প্রস্তুতি নিয়েছিল কারা কর্তৃপক্ষ। তবে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি খালেদা জিয়া সেখানে যেতে অনীহা প্রকাশ করায় তাঁকে সেখানে আর নেওয়া হয়নি।

আজ রবিবার খালেদা জিয়াকে কারাগার থেকে হাসপাতালে নেওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হয়। নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়ার খবরে আশপাশের এলাকায় পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যও মোতায়েন করা হয়।

তবে রবিবার সকালে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন তাদের প্রস্তুতির খবর জানানোর পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম খালেদার অনীহার কথা জানান। তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।

খালেদা জিয়াকে রাখার জন্য হাসপাতালের ২১ ও ২২ নম্বর কেবিন ঠিক করা হয়। তবে ব্যক্তিগত অনীহার কারণে তাঁকে সেখানে আজ নেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!