ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিএসইউএম’র ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাশির

বিএসইউএম’র ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাশির

file154

বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার (বিএসইউএম) ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার পিএইচডি গবেষক মো. আব্দুল বাশির।

কুয়ালালামপুরের একটি অভিজাত রেস্টুরেন্টে বিএসইউএম নির্বাহী সদস্যদের জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিএসইউএম’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোহাম্মদ মহিউদ্দীন মাহী মরোক্কো’র একটি বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রধান হিসেবে যোগদান করায় ভাইস প্রেসিডেন্ট আব্দুল বাশিরকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়।

এছাড়া জরুরি সভায় বিএসইউএম এর কমিটি পুনর্গঠন করা হয়।

পুনর্গঠিত কমিটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয় মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর ছাত্র বিষয়ক উপদেষ্টা দাতু প্রফেসর ড. মিজান হিতাম, আইআইইউএম এর প্রফেসর ড. আ ক ম নুরুল আমীন, মাহশা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আবুল বাশার, ইউপিএম এর ড. আমিনুর রহমান, আজুরুন সেগি বিশ্ববিদ্যালয়ের ড. কে এম লই প্রমূখ।

কার্যকরী কমিটিতে রয়েছেন প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোহাম্মদ মহিউদ্দীন মাহি, ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাশির, ভাইস প্রেসিডেন্ট ইনামুল হক অনীক, এমএইচএম মুবাশ্বির, মো. শাহিন হোসাইন, সাঈদ মিনহাজুর রহমান, হৃদয় রহমান, মো. মুহিবুল্লাহ, মাশহিকুল ইমরান, মুত্তানীন মাহমুদ শাফায়েত, শারিফুদ্দীন আহমেদ রানা, সাধারণ সম্পাদক রাকিবুল হক ভুইয়া, সহকারী সাধারণ সম্পাদক মো. সাব্বির সায়েম অনীক, কোষাধ্যাক্ষ মো. সাহাবুদ্দীন সহকারী কোষাধ্যাক্ষ শোভন হোসেন, যোগাযোগ ও প্রচার শামছুজ্জামান নাঈম, সহকারী যোগাযোগ ও প্রচার মো. রানা প্রমূখ।

কার্যকরী সদস্য করা হয়েছে মো. শাহপরান, আদিল হোসাইন, মো. হানিফ, কামরুজ্জামান শাহীন, রিসাল করিম আলিফ, রেদোয়ান আহমেদ নয়ন, ওমায়ের চৌধুরী, মো. ঈসা রুহল্লাহ, খালিদ মুজাহিদ, সাইদুর সালেহীন, শারিফুল ইসলাম, শেখ শাহ আলী রিসাত, এনায়েত অর্ক, আবদুল্লাহ আল মাসুদ, কাজী জাহেদুল হাসান জয়, তাওহীদ হৃদয়, সিফাত তুহিন, সাঈদ মুহসীন, মো. ইমরান, নাসরিন নাহার, আন নাফিউল ওয়ারিদ, উজ্জল ইউসি, শরফরাজ আরজু, ইকবাল হোসাইন ও ধ্রুব দাসকে।

সভা শেষে বিএসইউএম সদস্য আরাফাত হোসাইন রিয়াজের পিতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ## প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*