Home | দেশ-বিদেশের সংবাদ | বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১০

বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১০

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার পেট্রোল পাম্প এলাকায় জে.কে পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসে থাকা প্রায় অর্ধশত যাত্রী।

এতে প্রায় ২ ঘণ্টা ধরে সড়কটিতে সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে ঘটনাস্থলের উভয় পাশে শতশত বাস ট্রাক আটকে পড়ে। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারোবাজার পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহত ও আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বারোবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক মোকলেচুর রহমান জানান, যশোর থেকে ছেড়ে আসা জে.কে পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহের দিকে যাচ্ছিলো। এসময় সড়কের বারোবাজার পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। পরে পেছন থেকে একটি ট্রাক ওই বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৯ জন মারা যান। আহত হন বাসে থাকা প্রায় অর্ধশত যাত্রী। আহতদের মধ্যে একজনকে  হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশংকাজনক।  খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, দুর্ঘটনায় আহতদের চিকিৎসার ব্যায়ভার বহন ও নিহতদের পরিবারের আর্থিক সহযোগিতা করা হবে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!