ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে স্কুলছাত্রী নিখোঁজ

বান্দরবানে স্কুলছাত্রী নিখোঁজ

14016018601401433568BANDORBAN-2

বান্দরবানের লামা উপজেলায় সুপর্না বড়ুয়া নিশু (১৫) নামে এক স্কুলছাত্রী পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। শরিবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি লামামুখ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী। বুধবার দুপুর পর্যন্ত তার খোঁজ মেলেনি । নিখোঁজ স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে একই দিনে লামা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, বড়ুয়া নিশু উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের দরদরী বড়ুয়া পাড়ার গ্রামপুলিশ কাজল বড়ুয়ার মেয়ে ও লামামুখ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। গত ৩০ মে সকালে বইখাতা নিয়ে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু দুপুরে গড়িয়ে বিকেল হলেও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন প্রথমে স্কুলে গিয়ে তাদের খোঁজ নেন।

কিন্তু স্কুলের শিক্ষকরা জানায় সুপর্না বড়ুয়া ওইদিন স্কুলে যায়নি। ফলে ছাত্রীর পরিবারের লোকজন আশেপাশের গ্রামে ও আত্মীয় স্বজনদের বাড়িতে ফোন করে তাদের খোঁজ করেন। এরপরেও খোঁজ মেলেনি নিশুর।

নিখোঁজ ছাত্রীর বাবা কাজল বড়ুয়া বলেন, মেয়ে নিখোঁজ হওয়ার বিষয়ে নিকটস্ত থানায় জানিয়েছে। কিন্তু এখনো পর্যন্ত মেয়েকে খুঁজে পায়নি।

এ বিষয়ে লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, ছাত্রীর নিখোঁজ হওয়ার ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*