- Lohagaranews24 - http://lohagaranews24.com -

বাঘাইছড়িতে দুর্বৃত্তের গুলিতে জেএসএস দলের সমর্থক নিহত

নিউজ ডেক্স : রাঙামাটির বাঘাইছড়িতে প্রিয় ধীমান চাকমা (৩৫) নামে একজন দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। শনিবার (৫ ডিসেম্বর) রাতে তিনি বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের পাঘুয্যছড়ি এলাকায় দুর্বৃত্তের গুলিতে মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রতন প্রিয় ধীমান চাকমা জেএসএস (এমএনলারমা ) দলের সমর্থক। তিনি নানিয়াচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার দেহরক্ষী ছিলেন। পাঘুয্যছড়ির বৌদ্ধ মঙ্গল চাকমা তার বাবা।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, প্রিয় ধীমান চাকমা শনিবার রাতে বাড়ির পাশে দোকানে ঘুমিয়ে ছিলেন। একদল দুর্বৃত্ত তাকে ঘুম থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে।

বাঘাইছড়ি উপজেলা শাখার জেএসএস (এমএনলারমা) দলের সাধারণ সম্পাদক জোসি চাকমা অভিযোগ করে বলেন, জেএসএস (সন্তু লারমা) দলের সন্ত্রাসী মনিময় চাকমা আমাদের দলীয় কর্মিকে গুলি করে হত্যা করেছে। আমি তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ অভিযোগের বিষয়ে জেএসএস (সন্তু লারমা) দলের সাধারণ সম্পাদক ত্রিদীপ চাকমা ওরপে দীপ বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের দলে কোন সন্ত্রাসী কার্যকলাপ নাই। তাদের দলীয় কোন্দলের কারণে এই ঘটনা ঘটতে পারে। দৈনিক আজাদী