ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাংলার মানুষ একবার মাঠে নামলে বুঝবেন কার শক্তি কতটুকু : মওদুদ

বাংলার মানুষ একবার মাঠে নামলে বুঝবেন কার শক্তি কতটুকু : মওদুদ

194034moudud1

নিউজ ডেক্স : ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, বাংলার মানুষ একবার গণতন্ত্রের জন্য মাঠে নামলে বুঝবেন কার শক্তি কতটুকু। নির্বাচন আসুক, তখন সেটা প্রমাণ হবে।

আজ শুক্রবার নোয়াখালীর কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের মানিকপুরে নিজ বাসভবনের সামনে ‘আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, আমরা জানি, এ সরকার কোনো সমঝোতায় আসতে চাইবে না। তবুও আমরা চাইব আগামী নির্বাচন যেন নির্দলীয়, নিরপেক্ষ ও অবাধ সুষ্ঠু হয়। সরকার একদলীয় নির্বাচন করার জন্য নানা কৌশল করছে। তার মধ্যে অন্যতম হচ্ছে সবার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা এবং বিএনপিকে মামলায় জড়িয়ে ব্যস্ত রাখা।

তিনি বলেন, আমরা একটা ঘরোয়া বৈঠকও করতে পারি না। প্রশাসন থেকে বলেছে তারা আমাদের কোনো সভা করার অনুমতি দেবে না। ওপর থেকে হুকুম আছে এখানে বিএনপিকে রাস্তায় নামতে দেওয়া হবে না। এটা কী ধরনের গণতন্ত্র, এটা কী ধরনের রাজনীতি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম। বিশেষ অতিথি ছিলেন মওদুদ আহমদের স্ত্রী হাসনা জসীমউদ্‌দীন মওদুদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান ওরফে রিপন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!