ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বর্তমান সরকার জনগণের উন্নয়নে বিশ্বাসী : ড. নদভী এমপি

বর্তমান সরকার জনগণের উন্নয়নে বিশ্বাসী : ড. নদভী এমপি

127

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া ইউনিয়নসহ উপজেলার সর্বত্র উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্র“তি দেন। বর্তমান সরকার জনগণের উন্নয়নে বিশ্বাসী। মানুষের কল্যাণে বর্তমান সরকার সবকিছুই করছেন। দেশ ও জাতির বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি।

বাংলাদেশের উন্নয়নে ঈর্শান্বিত হয়ে একটি মহল সরকারের বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কল্যাণে কাজ করে আসছেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করছে। তাদেরকে ছাড় দেয়া হবে না বলে উল্লেখ করেন তিনি। ৮ অক্টোবর বিকেলে লোহাগাড়া ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

লোহাগাড়া সদরের উজিরভিটা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাষ্টার হাশিমুর রশিদ। স্থানীয়দের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী ও লোহাগাড়া ইউএনও মোহাম্মদ ফিজনূর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মোঃ ওমর ফারুক, আনোয়ার কামাল, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার ও লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাওলানা নুরুল কবির নেজামী। চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন ও কলাউজান ইউপি চেয়ারম্যান এ ওয়াহেদসহ বিপুল সংখ্যক পুরুষ ও নারী এ সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*