ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়া-পুটিবিলা-কলাউজান-চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা

বড়হাতিয়া-পুটিবিলা-কলাউজান-চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা

17

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আওতাধীন বড়হাতিয়া, পুটিবিলা, কলাউজান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের দু’সদস্য বিশিষ্ট পৃথক পৃথক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেছেন উপজেলা আওয়ামীলীগ।

১৮ জানুয়ারী সোমবার সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরুর যৌথ স্বাক্ষরে উপজেলার এ চার ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত এ কমিটিতে বড়হাতিয়া ইউনিয়নের সভাপতি হলেন মো. সাজেদুর রহমান চৌধুরী (দুলাল) ও সাধারণ সম্পাদক রিটন বড়–য়া রোনা।

পুটিবিলা ইউনিয়নের সভাপতি হলেন বদিউল আলম সওদাগর ও সাধারণ সম্পাদক ফোরাত-বিন-হানিফ চৌধুরী শাকিল।

কলাউজান ইউনিয়নের সভাপতি হলেন গাজী মো. ইছহাক মিয়া ও সাধারণ সম্পাদক সামশুল ইসলাম সওদাগর।

চরম্বা ইউনিয়নের সভাপতি হলেন মাস্টার শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আসহাব উদ্দীন।

আগামী ৩ বছরের জন্য পৃথক এ চার ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়। এছাড়াও আগামী এক মাসের মধ্যে ৬৫ সদস্য বিশিষ্ট স্ব-স্ব ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে।

উল্লেখ্য যে, গত ৯ জানুয়ারী উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন, ১ জানুয়ারী কলাউজান ইউনিয়ন, ২৫ ডিসেম্বর পুটিবিলা ইউনিয়ন ও ২৭ নভেম্বর চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে সময় ত্রুটিপূর্ণ কাউন্সিলর তালিকা নিয়ে নানা অভিযোগ ও প্রতিবাদ উঠা এবং সভাপতি-সাধারণ সম্পাদক পদে একাধিক পদ প্রত্যাশীদের মধ্যে কোন ধরণের সমঝোতা না হওয়ায় কমিটি ঘোষণা কিংবা নির্বাচন করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*