ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৭

বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৭

news_img

নিউজ ডেস্ক : ঘন কুয়াশা ও সেতুর বাতি বন্ধ থাকার কারণে বঙ্গবন্ধু সেতুর উপর পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ভূমি মন্ত্রী শামছুর রহমান শরীফ ডিলুর ছেলে শরীফ রানাসহ (৩৯) ৭ জন নিহত হয়েছেন। শনিবার সকালে সেতুর ৩৯ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা। এতে আহত হয়েছেন অন্তত ৩০ জন।

আহতদের টাঙ্গাইল ও সিরাজগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার ফলে বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে সকল ধরনের যান চলাচল ৬ ঘণ্টা বন্ধ থাকে।

নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-পাবনার ভূমিমন্ত্রীর ছেলে শরীফ রানা (৩৯), সিরাজগঞ্জের কোনাবাড়ী এলাকার তোফাজ্জল হোসেন (৩৩), আবু তালহা বাসের সুপারভাইজার রঞ্জু মিয়া (৪০) এবং পাবনার সুজানগরের সোহেল রানা (৩০)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামামন জানান, পাবনা থেকে ঢাকাগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস সেতুর ৩৯ নম্বর পিলারের কাছে পৌঁছে সামনে থাকা গরু ভর্তি একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের ৪ যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ২০ জন।

অন্যদিকে, এ ঘটনার পর সকাল ৯টার দিকে সেতুর ওপর উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি কাঠ ভর্তি ট্রাককে একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা ট্রাকের আঘাতে সামনে থাকা অপর একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই গাড়ির সুপারভাইজার রঞ্জু নিহত হয়। এ ঘটনায় ভূমিমন্ত্রী শামছুর রহমান শরীফ ডিলুর ছেলে শরীফ রানা (৩৯)সহ আহত হয় অনন্ত ১১ জন। তাদের টাঙ্গাইল ও সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল হাসপাতালে মন্ত্রীর ছেলে শরীফ ও সিরাজগঞ্জে আরও একজন মারা যায়। নিহতদের মরদেহ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা, সিরাজগঞ্জ ও টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*