Home | অন্যান্য সংবাদ | প্রেমিকের প্রতারণার স্বীকার হয়ে কাঁদছেন নেহা কাক্কার

প্রেমিকের প্রতারণার স্বীকার হয়ে কাঁদছেন নেহা কাক্কার

neha-20181217175601

বিনোদন ডেস্ক : লুকিয়ে রেখেছিলেন সেই ভালো ছিলো। প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেই নাকি বিপদ ঘটালেন বলিউডের হার্টথ্রুব গায়িকা নেহা কাক্কার। সেই প্রেম ভেঙ্গে গেছে প্রকাশ করার অল্প দিনের মধ্যেই।

আর প্রেম হারিয়ে কাঁদছেন নেহা। আর দশটা সাধারণ মানুষের মতোই যে তারকাদের অনুভূতি সেটাই যেন বুঝিয়ে দিচ্ছেন তিনি। একের পর এক পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে প্রকাশ পাচ্ছে তার হাহাকার ও বেদনা।

হিমাংশ কোহলি এবং নেহা কাক্কারের প্রেম বলিউডে বহুল আলোচিত। অনেকদিন ধরেই একে অপরকে ডেট করতেন তারা। প্রথমদিকে বিষয়টা লুকিয়ে রাখলেও পরে একটি গানের রিয়েলিটি শোতে এসে স্বীকার করেন দু’জনে।

রিলেশনশিপের ব্যাপারে জনসমক্ষে জানানোর পরেই নাকি নজর লেগে গিয়েছে। এমনটাই দাবি নেহার। সদ্য ব্রেক আপ হয়েছে নেহা-হিমাংশের। তবে সেটা মিউচ্যুয়াল ব্রেক আপ নয়। হিমাংশ নাকি প্রতারণা করেই নিজেকে সরিয়ে নিয়েছে সম্পর্ক থেকে।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক স্ট্যাটাসে হিমাংশকেই দোষারোপ করে যাচ্ছেন নেহা। তার দাবি, হিমাংশ তার সঙ্গে প্রতারণা করেছেন। অন্যদিকে ব্রেক আপের বিষয় মুখে কুলুপ এঁটেছেন হিমাংশ। তিনি এখনও পর্যন্ত কোনো কথাই বলছেন না।

নেহা স্ট্যাটাসে লিখেছেন, তিনি তার সবটুকু দিয়ে সম্পর্কটা ধরে রাখার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও মানুষ যে এতটাও নির্মম হতে পারে তা তার জানা ছিল না। তিনি এর আগেও অনেক সহ্য করেছেন৷ আজও করতে হবে।

তিনি আরও লিখেছেন, ‘সেলেব্রিটিদের দুটো চেহারা হয়। একটা পেশাগত একটা ব্যক্তিগত। ব্যক্তিগত জীবনে যাই হয়ে যাক না কেন পেশাগত জীবনে ঢুকে পড়লেই মুখে একটা হাসি নিয়ে রাখতেই হবে। কিন্তু আমিও তো মানুষ আমারও তো অনুভূতি রয়েছে। আমার কান্না আমি লুকাতে পারছি না।’

এদিকে শোনা যাচ্ছে, নেহার প্রেমিক হিমাংশ নাকি শচীন টেন্ডুলকারের মেয়ে সারার প্রেমে মজেছেন। ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা হিমাংশ বেশ কিছুদিন ধরেই ডেটিংয়ে যাচ্ছেন সারাকে নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*