ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে করে যাচ্ছেন : ড. নদভী এমপি

প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে করে যাচ্ছেন : ড. নদভী এমপি

239

এলনিউজ২৪ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া আদর্শকে বুকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু একজন সৎ, সাহসী ও সফল রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি বাঙালী জাতির কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে পরিচিত করেছেন। শেষ পর্যন্ত এ বাঙালী জাতির জন্য তিনি ও তাঁর পরিবারকে উৎসর্গ করে গেছেন। বাংলাদেশকে নিয়ে তাঁর অনেক স্বপ্ন ছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। ২২ আগষ্ট বিকেলে লোহাগাড়া উপজেলা পাবলিক হলে জাতীয় শোক উদ্যাপন কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী উপরোক্ত কথা বলেন।

দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার কামালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ মোঃ শাহাজাহান পিপিএম, সাবেক উপজেলা চেয়ারম্যান নিবাস দাশ সাগর, সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান আয়ুব মিয়া, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ইউনুচ, কলাউজান ইউপি চেয়ারম্যান এ. ওয়াহেদ, পদুয়া ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবদুল জব্বার, গণি সম্রাট, শেখ নুরুল আবছার, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আজিজ, যুবলীগ নেতা মুজিবুর রহমান ও জহির উদ্দিন প্রমুখ।

ড. নদভী এমপি আরো বলেন, আওয়ামীলীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা দেশকে আগামীদিনে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আগামীদিনে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়েছে। তিনি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট শাহাদত বরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে স্থানীয় এক কমিউনিটি সেন্টারে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*