ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | প্রধানমন্ত্রী ও জয়ের বিকৃত ছবি শেয়ার করায় পদুয়ার প্রবাসী শফি আটক

প্রধানমন্ত্রী ও জয়ের বিকৃত ছবি শেয়ার করায় পদুয়ার প্রবাসী শফি আটক

363

এলনিউজ২৪ডটকম : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়’র বিকৃত ছবি শেয়ার করায় উপজেলার পদুয়া ইউনিয়নের প্রবাসী মোঃ শফি (৪০) কে আটক করে ২৬ অক্টোবর আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গত ২৫ অক্টোবর বটতলী মোটর ষ্টেশন হতে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা রুজু করেছে।

অভিযুক্ত শফি তার কৃতকর্মের কথা আদালতে স্বীকার করেছেন বলে জানিয়েছেন থানা পুলিশ। আটক মোঃ শফি লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের রশিদ মোহাম্মদ সিকদার পাড়ার মৃত ইসমাইলের পুত্র বলে জানা গেছে।

অভিযোগে প্রকাশ, গত ১১ ও ২১ মে মোঃ শফি সৌদিআরবে তার নিজ নামীয় ফেসবুক আইডি শফি সিকদার, যাহা সৌদি আরবে ব্যবহত মোবাইল নং +৯৬৬-০৫০৬৪০২৩৩৯ হতে আইডি খুলে তাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পুত্র সজিব ওয়াজেদ জয়ের বিকৃত ছবি তার টাইমলাইনে শেয়ার করেন।

ছবিটি মামলার বাদী মিজানুর রহমানের ব্যবহৃত মোবাইল ফোনে ফেসবুক আইডিতে দেখতে পায়। সে সময় অভিযুক্ত মোঃ শফি সৌদি আরবে ছিল। ফলে তাৎক্ষণিকভাবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।

ইতোমধ্যে সে দেশে এসেছে। অবশেষে লোহাগাড়া বটতলীতে তাকে দেখে বাদীসহ তার সঙ্গীরা মিলে পুলিশের হাতে তুলে দেয়। অভিযুক্ত ব্যক্তির শেয়ারকৃত পোষ্টের ছবিও পুলিশের নিকট দেয়া হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*