ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পেকুয়ায় যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

পেকুয়ায় যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

2_19

কক্সবাজারের পেকুয়ায় মো. ইউনুচ (২৬) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে এ ঘটনায় জড়িত সন্দেহে এক যু্বককে আটক করেছে পুলিশ।

এর আগে শনিবার রাতে উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম পাহাড়ি গ্রাম বটতলী খুইন্ন্যাভিটা এলাকায় ওই যুবকে ছুরিকাঘাত করা হয়। নিহত ইউনুচ ওই এলাকার মৃত আবদুল খালেকের ছেলে। ইউনূচ পেশায় কাঠুরিয়া মাঝি ও স্থানীয় যুবলীগের সক্রিয় কর্মী বলে দাবি করেছেন স্থানীয়রা।

জানা যায়, নিহত যুবক বটতলী জোঁকখোলা নামক এলাকায় বসতি গড়ে বাস করে আসছিলেন। সম্প্রতি এক দুর্বৃত্ত চক্র তার কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। তা দিতে অস্বীকার করায় তাকে এলাকা ছেড়ে চলে যেতে বলে দুর্বৃত্তরা। পরে তাদের কথা কর্ণপাত না করায় রাতে বাড়ি ফিরার পথে গতিরোধ করা হয়। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে তারা।

ইউনূচের অত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নেয়া হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে ইউনূচ মারা যান। সন্ধ্যায় এলাকায় মরদেহ পৌঁছানোর পর এ খবর প্রচার হয়।

পেকুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডে জড়িত মূল ঘাতক বর্তমানে পুলিশের হেফাজতে আটক রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*