ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পুলিশ প্রহরায় গোলামবারী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

পুলিশ প্রহরায় গোলামবারী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

14

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ গোলামবারী উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভা ৬ আগষ্ট দুপুরে স্কুল মিলনায়তনে পুলিশ প্রহরায় অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ে পুলিশের উপস্থিতিতে শিক্ষার্থীদের মাঝে আতংক বিরাজ করছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

কমিটির সদস্য কামাল উদ্দিন জানিয়েছেন, স্কুলের দাতা সদস্য নিয়োগ ও জমি দান সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন ধরে কমিটির কয়েকজন সদস্য ও সভাপতির মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে। সভায় এ নিয়ে গোলযোগের আশংকায় পুলিশ মোতায়েন করা হয়েছিল বলে তিনি জানিয়েছেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী জানিয়েছেন, কার আহবানে পুলিশ এসেছিল তা তিনি জানেন না। তবে কমিটির একটি অতি উৎসাহি পক্ষ বিভিন্ন ইস্যুতে স্কুলের পরিবেশ নষ্ঠ করার অপচেষ্টা চালিয়ে আসছেন। প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করে না পাওয়া তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

জানা যায়, মোস্তাক আহমদ চৌধুরী তার স্ত্রী ফারহানা জাহান, ভাই মোজাফফর আহমদ চৌধুরী ও মর্তুজা আহমদ চৌধুরী প্রমুখকে স্কুলের দাতা সদস্য মনোনয়নের জন্য ৪ শতক জায়গা স্কুলের নামে রেজিষ্ট্রি করে দেন। কিন্তু জায়গা বুঝিয়ে দেয়া হয়নি।

অপরদিকে, দাতা সদস্য মোঃ আলমগীর লিখিত অভিযোগ করেছেন যে, সভাপতি এ দানপত্র ও দাতা সদস্য নিয়োগের প্রস্তাব বিধি সম্মত হয়নি। যাদের নাম প্রস্তাব করা হয়েছে তাদের সন্তানরা স্কুলের উপবৃত্তি নিয়ে লেখাপড়ে করে দাতা সদস্য হওয়ার মত আর্থিক সংঘতি তাদের নেই।

কামাল উদ্দিন আরো জানিয়েছেন, আজকের সভায় আগামী ৭ দিনের মধ্যে জায়গা বুঝিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়েছে। জায়গা স্কুল বুঝিয়ে নেয়ার পর এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গৃহিত হবে বলে সভায় সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয়।

এসআই মুহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য দুপুর থেকে বিকাল পর্যন্ত স্কুলে অবস্থান করেছিলেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*