ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পুলিশ আবারো জিজ্ঞাসাবাদ করবে সালাহউদ্দিনকে

পুলিশ আবারো জিজ্ঞাসাবাদ করবে সালাহউদ্দিনকে

Shalaho-Uddin20150524142359

ভারতে আটক বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে। এ জন্য শিলংয়ের নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইনস্টিটিউট অব হেলথ অ্যান্ড মেডিকেল সায়েন্সেস বিশেষায়িত হাসপাতালের অনুমতির অপেক্ষায় রয়েছে মেঘালয় পুলিশ। বর্তমানে এ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন সালাহউদ্দিন আহমেদ।

এ বিষয়ে শনিবার শিলং নগরীর পুলিশ সুপার (এসপি) বিবেক সাইয়াম জানান, উদ্ধার এবং আটকের পর সালাহউদ্দিনকে এখন পর্যন্ত পরিপূর্ণভাবে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি। রোববার শিলং টাইমস পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এদিকে, সালাহউদ্দিন আহমেদের জামিনের বিষয়ে শুক্রবার একজন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেটের আদালতে আবেদন করেছেন স্ত্রী হাসিনা আহমেদ। এবিষয়ে আদালত তদন্ত প্রতিবেদনের নথিপত্র চেয়েছেন এবং আগামী শুক্রবার (২৯ মে) শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন।

প্রসঙ্গত, শিলংয়ের নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল ইনস্টিটিউট অব হেলথ ও মেডিকেল সায়েন্সেস বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সালাহউদ্দিন আহমেদ। এর আগে মেঘালয়ের সিভিল হাসপাতাল চিকিৎসা দেয়া হয় তাকে। কিডনি, হার্ট, মূত্রাশয় ও ত্বকের সমস্যায় ভুগছেন তিনি।

উল্লেখ্য, গত ১০ মার্চ বাংলাদেশ থেকে ‘নিখোঁজ’ হন সালাহউদ্দিন আহমেদ। এর দুই মাস পর গত ১১ মে শিলংয়ের রাস্তা থেকে তাকে আটক করে মেঘালয় পুলিশ। পরে তাকে মেঘালয়ের সিভিল হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*