ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পুটিবিলা হাইস্কুল বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার গ্রহণ করলেন রিজিয়া রেজা চৌধুরী

পুটিবিলা হাইস্কুল বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার গ্রহণ করলেন রিজিয়া রেজা চৌধুরী

47

এলনিউজ২৪ডটকম : ১২ জুলাই সকালে ঢাকাস্থ কৃষিবিদ ইনষ্টিটিউট মিলনায়তনে বিশ্ব পরিবেশ দিবস ও পরিবেশ মেলা ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠান এবং জাতীয় বৃক্ষরোপন আন্দোলন ও বৃক্ষমেলা ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ‘বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার- ২০১৪’ গ্রহণ করেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, লোহাগাড়া-সাতকানিয়া নারী উন্নয়ন সমিতির সভাপতি, চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর সহধর্মীনি ও পুটিবিলা হাই স্কুলের সুযোগ্য সভাপতি মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

উল্লেখ্য, সবুজে ঘেরা, ছায়া ঢাকা, পাখি ডাকা স্নিগ্ধ পরিবেশ। সারি সারি নানা জাতের গাছের সমারোহ। বনজ, ফলদ, ঔষধি, শোভা বর্ধনকারী—কিছুই যেন বাদ নেই। এমন চমৎকার পরিবেশ নিজের হাতে গড়েছেন লোহাগাড়া উপজেলার প্রত্যন্ত এলাকার পুটিবিলা উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। আর তার স্বীকৃতি হিসেবে মিলেছে বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার-২০১৪।

মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় পুরস্কার গ্রহণ করে লোহাগাড়ার মুখ উজ্জল করায় লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবারের পক্ষ থেকে মিসেস রিজিয়া রেজা চৌধুরীকে অভিনন্দন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*