ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পুটিবিলায় ডলুব্রীজ থেকে পড়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীর মৃত্যু

পুটিবিলায় ডলুব্রীজ থেকে পড়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীর মৃত্যু

41

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলার এমচরহাট- পানত্রিশা সড়কের ডলুব্রীজ থেকে পড়ে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর মৃত্যুর হয়েছে। নিহত ছাত্রী উপজেলার চুনতি উত্তর পানত্রিশার প্রবাসী আবদুল মোনাফের কন্যা। গত ২৮ ডিসেম্বর বেলা ১২টায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

স্থানীয় ফখরুল ইসলাম জানিয়েছেন, ঘটনারদিন মা, ভাই-বোন মিলে একটি বিয়ে অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি হতে এমচরহাট বাজারে আসছিল। ঘটনাস্থল ব্রীজের উপর আসলে অপরদিক থেকে একটি গাড়ি আসে। গাড়িকে সাইড দেয়ার জন্য ব্রীজের এক পাশে গেলে অসতর্কতা বশত সে নিচে খালে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয়রা তাকে ডলুখাল থেকে উদ্ধার করে উপজেলার বটতলীতে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম শহরে নেয়ার পথে সে মারা যায় বলে জানা গেছে।

উল্লেখ্য, ব্রীজটি স্থাপিত হওয়ার পর থেকে এ পর্যন্ত প্রায় ৬ জন ব্রীজ থেকে নিচে পড়ে গেছে। মারাত্মক আহত হয়ে অনেকে পঙ্গু অবস্থায় জীবন-যাপন করছেন। ব্রীজে র‌্যালিং না থাকায় প্রতিনিয়ত এরকম দূর্ঘটনা ঘটে যাচ্ছে। স্থানীয়রা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ব্রীজের দু’পাশে নিরাপত্তা র‌্যালীং স্থাপনের জোর দাবী জানাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*